শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় সেরা মৎস্য চাষীর ক্রেস্ট পেলেন কৃষক লীগ নেতা সৌরভ

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ৪৯
নিউজ আপঃ মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩, ১১:৪৮ পূর্বাহ্ন

পটুয়াখালীর কলাপাড়া ‘মৎস্য সপ্তাহ’ উদ্বোধন অনুষ্ঠানে সেরা মৎস্য চাষীর ক্রেস্ট পেলেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এস.এম মুর্তুল্লাহ সৌরভ শিকদার।

মঙ্গলবার বেলা সাড়ে এগারোটায় উপজেলা পরিষদের হলরুমে মৎস্য সপ্তাহ উদ্বোধন অনুষ্ঠানে এ ক্রেস্ট প্রদান করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-০৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব।

এছাড়া মৎস্য চাষে অবদান রাখার জন্য বিভিন্ন ইউনিয়নের মৎস্য চাষীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ চত্ত¡রে একটি রেলী বের করা হয়। পরে উপজেলা পরিষদের পুকুরে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা পারভিন সীমা,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা অপু সাহা ও পটুয়াখালী ওয়ার্ল্ড ফিস সহকারী গবেষক সাগরিকা স্মৃতি,কলাপাড়া থানা অফিসার ইনচার্জ আলী আহম্মেদ, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি হুমায়ুন,পৌর অওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদার আহম্মেদ মাসুম ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর