শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় সরকারের উন্নয়নের কর্মকান্ড প্রচারণার লিফলেট বিতরণ

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ১০৭
নিউজ আপঃ শুক্রবার, ৭ জুলাই, ২০২৩, ১:৫৭ অপরাহ্ন

কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের নমরহাট বাজার,কলেজ বাজার,তলি বাজার,লোন্দা বাজারে দিনভর বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সরকারের উন্নয়নের কর্মকান্ড প্রচারণার লিফটেড বিতরণ করা হয়েছে ।

বৃহস্পতিবার বিকেলে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. ড.শামীম আল সাইফুল সোহাগ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ লিফলেট বিতরণ করা হয়। এ সময় কলাপাড়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ, জাকির, পৌর যুবলীগের সহ-সভাপতি শেখ যুবরাজ, যুবলীগ নেতা অ্যাড.সুমন, রেজাউল করিম খোকন, মিজানুর রহমান, রবিউল, আলামিন, সোহেল, নাসির, রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাবিবুল বাশার তোতাসহ উপজেলা যুবলীগ পৌর যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

লিফলেট বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট ড.শামীম আল সাইফুল সোহাগ তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে বাংলাদেশর সব স্তরে উন্নয়নের ছোঁয়া লেগেছে।শিক্ষিতর হার বেড়েছে, কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে। ২০৪১ সালে উন্নত দেশের রূপান্তরিত করার লক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে আমরা যুবলীগ কাজ করে যাবো। এছাড়া গত বুধবার বিকেলে কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নের বানাতী বাজারে বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সরকারের উন্নয়নের কর্মকান্ড প্রচারণার লিফটেড বিতরণ করা হয়েছে ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর