শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সততা দৃড়তা ও মনবতা দিয়ে বাংলাদেশের মানুষের হৃদয় স্থান করে নিয়েছে বঙ্গকন্ধু কন্যা …যুবলীগ সাধারন সম্পাদক নিখিল

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ৬৬
নিউজ আপঃ সোমবার, ৩ জুলাই, ২০২৩, ৫:০৫ অপরাহ্ন

বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারন সম্পাদক আলহাজ্ব মো.মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বঙ্গবন্ধুর কন্যাকে দাবিয়ে রাখার ক্ষমতা কিছু বিপদগামী মানুষ ও বিদেশী প্রভুদের আছে বলে আমি বিশ্বাস করিনা। তাঁর সততা দৃড়তা ও মনবতা দিয়ে বাংলাদেশের মানুষের হৃদয় স্থান করে নিয়েছে।

তিনি ভাবেন দেশের ১৬ কোটি মানুষকে কিভাবে ভাল রাখা যায়। আর আমি, আপনি সারাক্ষন ভাবি কেমন করে আমার সন্তানকে মানুষ করা যায়। ডাক্তার ,ইঞ্জিনিয়ার বানানো যায়। কেমন করে হাজার টাকার মালিক হওয়া যায়। কেমন করে এমপি মন্ত্রী হওয়া যায়। রবিবার রাত ১০ টার দিকে উপজেলা যুবলীগের উদ্যোগে পটুয়াখালীর কলাপাড়ায় স্থানীয় আওয়ামীলীগ কার্যলয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারন সম্পাদক আলহাজ্ব মো.মাইনুল হোসেন খান নিখিল এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গনতন্ত্রীক দেশ। বারবার বলে গনতন্ত্র নেই। বিএনপি জামাত অন্দোলন, মিছিল ও মিটিং করছে। কিন্তু আন্দোলন সংগ্রাম করতে গিয়ে ওরা সন্ত্রাসী কর্মকান্ড করছে, তার প্রমান চট্রগ্রামে। বিএনপি জামাত সকল বিভাগে তারুন্যের সমাবেশের ডাক দিয়েছেন। আমি বলেছি ওখানে কোন তারুন্যের সমাবেশ নেই। ওখানে কোন তরুন নেই, তারন্য নেই। ওখানে আছে জঙ্গীবাদ, পেট্রল বোমা হামলাকারি, ইয়াবা ব্যাবসায়ি, মানুষ হাত্যাকারী। করান তাদের নেতাই সেই কাজটা করেছে। উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল আলম বাবুল’র সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ আতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধ আব্দুল মোতালেব তালুকদার, পৌর আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওরাদার, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাংগঠনি সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ, পটুয়াখালী জেলা শাখা যুবলীগ সভাপতি এ্যাড. মো.শহিদুল ইসলাম শহিদ, সাধারন সম্পাদক এ্যাড.মো.সৈয়দ সোহেল, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মো.হুমায়ুন কবির, মো.মাকসুদুর রহমান। এ সময় উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চলনা করেন উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক এ্যাড.সাইদুর রহমান সাইদ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারন সম্পাদক আলহাজ্ব মো.মাইনুল হোসেন খান নিখিল গত শুক্রবার রাতে স্বপরিবারে কুয়কাটা সফরে এসেছেন। এর পর কুয়াকাটা সমুদ্র সৈকত, পায়রা বন্দর, তাপবিদ্যুৎ কেন্দ্র সহ সরকারের মেঘা প্রকল্প গুলো ঘুরে দেখেন। রবিবার রাতে মতবিনিময় সভা শেষে কুয়াকাটায় রাত্রি যাপন করেন। সোমবার বিকেলে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা করবেন বলে জানা গেছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর