শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দেশে কেউ নিরাপদ নাই : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিনিধি / ৪৪
নিউজ আপঃ সোমবার, ১২ জুন, ২০২৩, ৫:১৮ অপরাহ্ন

বরিশাল সিটি নির্বাচনে হামলা-পাল্টা হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন. অর্থনৈতিক-প্রশাসনিক ও রাজনৈতিক পাষন্ডতার কাছে অসহায় হয়ে দেশে কেউ নিরাপদ নাই। আমরা নিরাপত্তা চাই, চাই দেশের সকল মানুষ নিরাপদ থাকুক-ভালো থাকুক-সুস্থ থাকুক।

নতুনধারা বাংলাদেশ এনডিবির তোপখানা রোডস্থ কার্যালয়ে ১২ জুন বিকেলে অনুষ্ঠিত ‘বাংলাদেশের রাজনীতিতে তারুণ্যের ঐক্যবদ্ধতা’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। সভায় বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, একরামুল হক গাজী লিটন, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সহ-সাংগঠনিক সম্পাদক কালাম ফয়েজ কলি প্রমুখ।

নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী এসময় আরো বলেন, গণমাধ্যমের কল্যাণে জেনেছি- ‘চরমোনাই পীরের ছোট ভাই বলেছেন-  ‘নৌকায় ভোট দিলে পাবে শেখ হাসিনা, ধানের শীষে ভোট দিলে পাবে বেগম জিয়া আর হাত পাখায় ভোট দিলে পাবে আল্লাহর নবী’ সেই নবী দাবিকারী ব্যক্তিটির উপর হামলা করা হয়েছে, যা সত্যি আমজনতার জন্য আশঙ্কার। এই আশঙ্কাগ্রস্থ সময় থেকে আমরা মুক্তি চাই, দেশ ও দেশের মানুষের জন্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার সংশ্লিষ্ট সকলকে ভূমিকা রাখতে হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর