শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে ৮ মাদক মামলার আসামী গাঁজাসহ গ্রেফতার

একে আজাদ, রাজবাড়ী / ৫০
নিউজ আপঃ শনিবার, ১০ জুন, ২০২৩, ৪:৪৩ অপরাহ্ন

রাজবাড়ী সদর উপজেলা থেকে ৫শত গ্রাম গাঁজাসহ মোঃ আলাল হোসেন (৪০) নামের এক মাদক কারবারি কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।
গ্রেপ্তারকৃত আলাল হোসেন জেলার সদর উপজেলার উত্তর দৌলতদিয়া এলাকার মৃত ইরফান শেখ এর ছেলে।এর আগে তার বিরুদ্ধে ৮ টি মাদকদ্রব্য আইনের  মামলা রয়েছে।
শনিবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি) অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান খান এ তথ্য নিশ্চিত করে বলেন,গত শুক্রবার রাতে সদর উপজেলার খানখানাপুর বাজার সংলগ্ন মহাশশ্বান ঘাটের  প্রধান ফটকের সামনের রাস্তার উপর থেকে আসামী কে ৫ শত গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।
তিনি আরও বলেন, সিডিএমএস পর্যালোচনা করে আসামী মোঃ আলাল হোসেনের বিরুদ্ধে ০৮(আট) টি মাদকদ্রব্য আইনের  মামলা সংক্রান্তে তথ্য পাওয়া যায়। এ সংক্রান্তে রাজবাড়ী সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর