শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সেনবাগ থানার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

মোঃ সাদ্দাম হোসেন সাহিদ স্টাফ রিপোর্টার, নোয়াখালী। / ৫৫
নিউজ আপঃ শুক্রবার, ৯ জুন, ২০২৩, ১:৪৯ অপরাহ্ন

বিগত ২০০৮ ইং সালের চট্টগ্রাম জেলার কোতোয়ালি থানার নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতার হয় আসামী মিলন। পরবর্তীতে কয়েক মাস জেল খেটে জামিনে বাহির হয়ে আত্মগোপনে চলে যায় মিলন। আদালত এই মামলার রায়ে আসামী মিলনকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করে। কিন্তু আসামী মিলন বিগত ১৫ বছর যাবৎ আত্মগোপনে থাকা বার বার ওয়ারেন্ট আসার পরও আসামী মিলনকে গ্রেফতার করতে পারে নাই পুলিশ ।

 

পরবর্তীতে গতকাল (০৮ জুন ২০২৩ ইং) আসামী মিলনকে র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের একটি গোয়েন্দা দল তথ্য প্রযুক্তি ব্যবহার করে নারায়ণগঞ্জ সদর এলাকা থেকে তাকে গ্রেফতার করে, উক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে আজ (০৯ জুন ২০২৩ ইং) রাত অনুমান ১২.০০ ঘটিকার সময় সেনবাগ থানায় হস্তান্তর করেন। আসামি বর্তমানে সেনবাগ থানা হেফাজতে আছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর