শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ভূমি অধিগ্রহনে ক্ষতিপুরনের ন্যায্য পাওনা পাওয়ার দাবীতে মানববন্ধন

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ৮৫
নিউজ আপঃ সোমবার, ৫ জুন, ২০২৩, ৫:২৬ অপরাহ্ন

ভুমি অধিগ্রহন শাখা ও ভুমি অধিগ্রহন প্রতিষ্ঠানের কারনে বসতঘরসহ অন্যান্য ¯’াপনার ন্যায্য টাকা থেকে বঞ্চিত হওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে ভ‚ক্তোভোগী কৃষক আবুল সরদারসহ এলাকাবাসী। সোমবার বেলা সাড়ে ১২টায় পটুয়াখালীর কলাপাড়ার ধানখালীর পাঁচজুনিয়া গ্রামের এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন ভ‚ক্তোভোগী কৃষক আবুল সরদারসহ পরিবারের সদস্যরা। মানববন্ধনে ভ‚ক্তোভোগী কৃষক আবুল সরদার অভিযোগ করেন, আশুগঞ্জ পাওয়ার প্লান্টের বিদ্যুৎকেন্দ্র নির্মান প্রকল্পের আওতায় ধানখালী ইউনিয়নের বিভিন্ন মৌজা থেকে জমি অধিগ্রহন করে। এই অধিগ্রহনে তার বসত ভিটার জমি অধিগ্রহন তালিকাভ‚ক্ত করা হলেও বসতঘর, রান্নাঘর, মুরগীর ঘর, গোয়ালঘর, সৌরবিদ্যুৎ, পুকুর ও গাছপালা অধিগ্রহনতালিকাভ‚ক্ত করেনি। এজন্য তিনি ভুমি অধিগ্রহন শাখা ও ভুমি অধিগ্রহন প্রতিষ্ঠানের খামখেয়ালীকে দ্বায়ী করেছেন। তার ন্যায্য পওনা পাওয়ার জন্য তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর