রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু: অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন ব্রিগিডিয়ার জেনারেল হাবিব

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ৭০
নিউজ আপঃ শনিবার, ২৭ মে, ২০২৩, ১:২২ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ডুবে একই পরিবারের তিন শিশুর মৃত্যু ঘটনায় অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ব্রিগিডিয়ার জেনারেল মো: হাবিবুর রহমান। শুক্রবার সকাল ১০টায় পৌর শহরের কলেজ রোড এলাকায় গিয়ে নিহত শিশুর পরিবারের খোঁজ খবর নেন ও শোকাহত পরিবারকে সমবেদনা জানান। পরে নিহত শিশুর বাবা সোহেল ফকিরের ছোট ছেলে শাওনের হাতে তার লালন পালনের জন্য নগদ অর্থ তুলে দেয়।
এসময় উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী স্থানীয় গন্যমান্য ব্যক্তীবর্গ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। নগদ অর্থ প্রদানকালে ব্রিগিডিয়ার জেনারেল মো: হাবিবুর রহমান বলেন, পানিতে ডুবে একই পরিবারের তিন শিশুর মৃত্যু ঘটনা অতন্ত নির্মম, বেদনাদায়ক। এই পরিবারের সুখে দুখে পাশে আছি এবং সবসময় পাশে থাকবো। আর যেন কোন পরিবার অনাকাঙ্খিত ঘটনায় কোন পরিবার সন্তানহারা না হয় এজন্য সন্তাদের প্রতি যন্তবান ও খেয়াল রাখার অনুরোধ জানান তিনি। উল্লেখ্য গত শুক্রবার (১২ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামে জিয়া কলোনী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশুরা হলো সোহেল ফকিরের মেয়ে শারমীন(৫) এবং ছেলে রুমান (৭) এছাড়া ভাই রুবেল ফকিরের মেয়ে মরিয়ম (৮)। এরা চাচাতো ভাই বোন বলে জানা গেছে।
বাড়ীর সবার অগোচরে পাশ্ববর্তী শিশু কল্যান প্রাথমিক বিদ্যালয়ের পুকুরে গোসল করতে নেমে এ ঘটনার শিকার হয় তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর