বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর’র নেতৃত্বে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

 মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ২৮
নিউজ আপঃ সোমবার, ২২ মে, ২০২৩, ৫:১৮ অপরাহ্ন

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সোমবার শেষ বিকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও আলহাজ্ব মাহবুবুর রহমানের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী দলীয় কার্যলয়ে সামনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান, যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,মনজুরুল ইসলাম, বালিয়াতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউনিয়ন ও আওয়ামী লীগের সভাপতি মো: হুম্য়াুন কবির, টিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হাসান সুজন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খায়রুল হাসনাত খালিদ, সদস্য বিশ্বাস টুটুল, আওয়ামী লীগ নেতা প্রভাষক আবু ইউসুফ,পৌর যুবলীগের সভাপতি জাকি হোসেন জুকু, যুবলীগ নেতা অসীম তালুকদারসহ উপজেলা আওয়ামী লীগ সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন। সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান বক্তব্য তিনি বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হত্যার হুমকি দাতার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান। এবং আগামী নির্বাচনের আওয়ামী লীগের বিজয়ের জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে নিজেদের মধ্যে কাদা ছোড়া ছুড়ি না করে সবাই এক সাথে দলের জন্য কাজ করে যাওয়ার আহবান জানান তিনি। এছাড়া সোমবার বিকাল চারটায় কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি আওয়ামী দলীয় কার্যলয় থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। মিছিল শেষে আওয়ামী দলীয় কার্যলয়ের সামনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান, সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, যুগ্ম সাধাররণ সম্পাদক মঞ্জুরুল আলম প্রমূখ। এসময় কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক শামীম-আল-সাইফুল সোহাগ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ শহিদুল ইসলাম, অধ্যক্ষ মনজুরুল আলম, মনজুরুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক উম্মে তামিমা বিথী,দপ্তর সম্পাদক সম্পাদক প্রভাষক ইউসুফ আলী,কলাপাড়া পৌর সভার প্যানেল মেয়র হুমায়ুর কবির, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হীরা লাল হাওলাদার স্বপন, মহিপুর থানা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেটসহ আওয়ামী রীগের সহ যোগী সংঘঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত শুক্রবার সরকারের পদত্যাগ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে বিএনপির সমাবেশ হয়। ওই সমাবেশ থেকেই প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর