মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মসজিদ ছুয়ে ভোট দেয়ার প্রতিশ্রæতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ নতুনধারার শোক প্রকাশ. ইরানের রাষ্ট্রপতির মৃত্যুতে দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দেশীয় অস্ত্র গুলিসহ গ্রেফতার যুবক

একে আজাদ, রাজবাড়ী / ৩২
নিউজ আপঃ রবিবার, ২১ মে, ২০২৩, ২:২৬ অপরাহ্ন

রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ দেশীয় অস্ত্র ও গুলিসহ সুফল বিশ্বাস (৩৫) নামের এক যুবক কে গ্রেফতার করেছে।
গ্রেপ্তারকৃত সুফল ফরিদপুর জেলার মধুখালি উপজেলার ডুমাইন ইউনিয়নের জাননগর গ্রামের পরিতোষ বিশ্বাসের ছেলে।
বালিয়াকান্দি থানার উপ-পুলিশ পরিদর্শক (এস, আই) রাজিবুল ইসলাম বলেন,বিশ্বাস কে চাঁদাবাজী মামলায় গত শনিবার দিবাগত রাতে গ্রেফতার করা হয়।তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় বালিয়াকান্দি থানাধীন সমাধীনগর বাজারে সার্বজনীন দূর্গা মন্দির ও আশ্রম এর মালিকানাধীন টিন সেটের ঘরের মাঝে ইটের স্তুপের মধ্যে অবৈধ আগ্নেয়াস্ত্র লুকিয়ে রাখা আছে।
পরে উদ্ধর্তন কর্মকর্তার নির্দেশে ঘটনাস্থল থেকে প্লাস্টিকের বাজারের ব্যাগের ভিতর থাকা ১ টি দেশীয় তৈরী ওয়ান শুটার গান, ২টি কার্তুজ ও একটি কার্তুজের খোসা উদ্ধার করা হয়।
বালিয়াকান্দি থানায় সুফলের বিরুদ্ধে অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু হয়েছে।এর আগে তার বিরুদ্ধে মধুখালি থানায়ও অস্ত্র মামলা রয়েছে।
আজ সকালে গ্রেপ্তারকৃত সুফল বিশ্বাস কে পুলিশ হেফাজতে আদালতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর