শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে বিএনপির ১৭ নেতাকর্মী গ্রেফতার-পলাতক ২৪

একে আজাদ, রাজবাড়ী / ২৬
নিউজ আপঃ রবিবার, ২১ মে, ২০২৩, ২:১২ অপরাহ্ন

রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ থেকে নাশকতা ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে রাজবাড়ী পৌরসভার কাউন্সিলর ও জেলা মহিলা দলের যুগ্ন আহবায়ক  ফারজানা আলম ডেইজিসহ ১৭ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় আরও ২৪ আসামী পলাতক রয়েছে।
শনিবার রাতে সদর থানার উপ-পরিদর্শক মো. মাহাবুর হোসেন বাদি হয়ে মামলা দায়ের করেছেন। জেলার ৪১ নেতাকর্মীর নাম উল্লেখ সহ ১০০/১২০ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।
পুলিশ জানায়,শনিবার বিএনপির বিক্ষোভের সময় রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসা থেকে একটি মিছিল বের করে নেতাকর্মীরা। এ সময় নেতাকর্মীরা শহরে নাশকতার চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। পরে পুলিশের ওপর হামলা করে বিএনপির নেতাকর্মীরা।
নেতাকর্মীদের গ্রেফতার প্রসঙ্গে জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম বলেন, আমাদের শান্তিপূর্ণ বিক্ষোভে ছাত্রলীগ, যুবলীগ ও পুলিশ লীগের নেতাকর্মীরা হামলা করেছে। আবার আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। এটি কোন গণতান্ত্রিক সরকারের কাজ হতে পারে না। দ্রত নেতাকর্মীদের মুক্তি দাবি করেন জেলা বিএনপির সাবেক  সভাপতি।
রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাদাত হোসেন বলেন, সুনিদিষ্ট অভিযোগের প্রেক্ষিতে আসামীদের গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।গ্রেফতারকৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর