শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

তিতাসের সুপারিশে জনগণ বিক্ষুদ্ধ : নতুনধারা

নিজস্ব প্রতিনিধি / ২২
নিউজ আপঃ বুধবার, ১৭ মে, ২০২৩, ৭:০৩ অপরাহ্ন

গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাবের প্রতিবাদ জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ। ১৭ মে প্রেরিত এক বিবৃতিতে চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী. ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, নূরজাহান নীরা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, যুগ্ম মহাসচিব মনির জামান উল্লেখ করেন, তিতাসের গণবিরোধী সুপারিশে সরকার খুশি হলেও জনগণ বিক্ষুদ্ধ।

ছাত্র-যুব-জনতা তিতাসের চেয়ারম্যানসহ এই প্রস্তাব প্রদানকারীদের প্রত্যাহারের দাবি জানাচ্ছে। একই সাথে তিতাস ও বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি) কে তেলবাজ গণবিরোধী-দুর্নীতিবাজ আমলাদের কালো হাত থেকে মুক্ত করারও আহবান জানান নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী। তিনি বলেন, দুঃখজনক হলেও সত্য অতিতের সকল চেয়ারম্যান-এমডির চেয়ে বর্তমানরা আরো বেশি সাধারণ জনতাবিরোধী। তিনি কেবলমাত্র মাননীয় প্রধানমন্ত্রী-জ¦ালানি প্রতিমন্ত্রীর নেক নজর পাওয়ার  আশায় গণবিরোধী এই সুপারিশ করেছেন।

গ্যাসের দাম ১ টাকাও বাড়ানো যাবে না। যদি দেশের মানুষের স্বার্থবিরোধী এই সিদ্ধান্তের পক্ষে কোন মন্ত্রী-এমপি-সচিব বা আমলা কথা বলে, তাদের ছবিও নাম সকল দুর্নীতিবাজদের তালিকার সাথে, তেলবাজ আমলাদের সাথে, গণবিরোধী ব্যক্তিদের সাথে তালিকা করে জাতীয় প্রেসক্লাবের সামনে থুথু নিক্ষেপের জন্য স্থাপন করা হবে। অতএব, গণবিরোধী সিদ্ধান্ত থেকে সরে জনকল্যাণে নিবেদিত থাকুন, গ্যাস-বিদ্যুৎ- তেলের দাম কমাতে নিজেদের বেতনসহ সকল সুযোগ-সুবিধা নেয়া কমিয়ে দিন, দেশের জন্য ত্যাগের মহিমায় ভাস্বর হয়ে স্মরণিয় বরণিয়র তালিকায় থাকুন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর