বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ক্ষমতাসীনরা শত্রু সাবেক ক্ষমতাসীনরা মিত্র ভাবছে : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিনিধি / ২২
নিউজ আপঃ মঙ্গলবার, ১৬ মে, ২০২৩, ৪:৫৯ অপরাহ্ন

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দেশের রাজনীতির দুটি পক্ষের একটি ক্ষমতায় আসতে, আরেকটি ক্ষমতায় থাকতে চেষ্টা করছে, তারই ধারাবাহিকতায় জনগণ ও কূটনীতিকদেরকে ক্ষমতাসীনরা শত্রু সাবেক ক্ষমতাসীনরা মিত্র ভাবছে।

১৬ মে সকাল ১০ টায় পুরানা পল্টনে ‘কূটনৈতিক সম্পর্কচ্ছেদ দেশের জন্য বিপদজনক হয়ে উঠতে পারে’ শীর্ষক প্রতিবাদ সভায় তিনি উপরোক্ত কথা বলেন। নতুনধারা ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক কোয়েল হাসানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, চেয়ারম্যান মোমিন মেহেদী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী. সদস্য সাদিয়া জাহান নিতু প্রমুখ। নেতৃবৃন্দ এসময় আরো বলেন, বিশ^ব্যাপী বাংলাদেশ মহান ভাষা আন্দোলনের জন্য, মহান মুক্তিযুদ্ধের জন্য আলোচিত হলেও এখন নীতিহীন কর্মের জন্য, অপরাধ-দুর্নীতি-অর্থ পাচারের জন্য সমালোচিত হচ্ছি, নিষিদ্ধ হচ্ছি। এমন একটা পরিস্থিতি থেকে উত্তরণের জন্য কূটনৈতিক সম্পর্ক উন্নয়নের পরিবর্তে অবনতি যারা ঘটাচ্ছেন, তাদের প্রতি আহবান জানাচ্ছি- আগে নিজেদের অর্থনৈতিক ভিত্তি শক্তিশালী করুন, তারপর বিশ^মোড়লদের বিরুদ্ধে লড়বেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর