বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বালিয়াকান্দিতে চাঁদা না দেওয়ায় প্রধান শিক্ষককে মারধর

একে আজাদ, রাজবাড়ী / ৪৩
নিউজ আপঃ সোমবার, ১৫ মে, ২০২৩, ৪:১৬ অপরাহ্ন

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় জমির সীমানার প্রাচীর কেন্দ্র করে মাসুদ রানা (৪০) নামের এক প্রধান শিক্ষককে হয়রানি, চাঁদা দাবী ও মারধরের অভিযোগ উঠেছে।
এ ঘটনায় সোমবার দুপুরে ঐ শিক্ষক নিজেই বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
ভুক্তভোগী মাসুদ রানা স্বর্পবেতাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি নারুয়া ইউনিয়নের কোনাগ্রাম গ্রামের মো: আব্দুল মোমিন এর ছেলে।
অভিযুক্তরা হলো- সদর ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের মৃত কেদাই সেখের ছেলে আজিজ সেখ (৫০), আব্দুল আওয়াল সেখ (৬০), আব্দুল আওয়াল সেখের ছেলে আফসার সেখ (৩০) ও  আব্দুল বক্কার সেখের ছেলে মিরু সেখ (৩৫)।
মাসুদ রানা বলেন, বিবাদীগণ প্রতারক, চাঁদাবাজ, ভূমিদস্যু। ২০১৮ সালে নারুয়া সড়কের ওয়াপদা থেকে কিছুটা দূরে বিবাদী আজিজ সেখের বাড়ীর পাশে আমি ৭ শতাংশ জমি ক্রয় করি। জমি কেনার পর থেকেই সে আমার জমি অবৈধ দখলের চেষ্টা চালায় এবং আমাকে নানা ভাবে হয়রানি করতে থাকে। আমার জমি রক্ষা করার জন্য সীমানা প্রাচীর নির্মাণ করার উদ্যোগ নেই। আজিজ সেখ নিজের সুবিধার্থে সামান্য একটু জমি এওয়াজ করে আমার সাথে। এর জন্য নগদ টাকাও নেয়। পরবর্তীতে আমার ভবনের ভিত্তি সম্পন্ন হলে সে নানা ভাবে হয়রানী করে এবং নতুন করে টাকা দাবী করে। কিন্তু চাঁদা না দেওয়ায় সোমবার দুপুরের দিকে হঠাৎ আজিজের নেতৃত্বে ৪-৫ জন আমার সাবমার্সেবল পাম্প নিয়ে যায় ও জমির সীমানা প্রাচীর ভাঙতে থাকে। আমি খবর পেয়ে তাৎক্ষণিক সেখানে গিয়ে বাঁধা দিলে তারা আমাকে প্রচন্ড মারধর করে এবং শাবল, লোহার রড দিয়ে হত্যার চেষ্টা করে। তারা আমাকে জীবননাশের হুমকি দেয়। বর্তমানে আমি জীবন শংকায় আছি।
অভিযুক্ত আজিজ শেখ বলেন, জমি সংক্রান্ত কোন টাকা আমি মাসুদের কাছ থেকে নেই নাই। তবে বাড়ী করার সময় একটি ঘটনাকে কেন্দ্র করে ৮ হাজার টাকা নিয়েছিলাম। আজ তাকে আমি মারি নাই। সে যা বলছে মিথ্যা বানোয়াট।
থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্ত করার জন্য এসআই রাজিবকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর