বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে চরমপন্থি দলের সদস্য শাহীন অস্ত্রসহ গ্রেপ্তার

একে আজাদ, রাজবাড়ী / ২৫
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩, ৫:২২ অপরাহ্ন

রাজবাড়ী থেকে চরমপন্থি দলের সদস্য শাহীন চৌধুরী ওরফে ব্রিটিশ (৩০) কে একটি ওয়ান শুটারগানসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
বুধবার (১০ মে) দিবাগত রাত দেড়টার দিকে সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের খোষবাড়ী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের মৃত আব্দুল সাত্তার চৌধুরীর ছেলে।
বৃহস্পতিবার (১১ মে) জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান খান জানান, ব্রিটিশ চরমপন্থি নেপাল বাহিনীর একজন সক্রিয় সদস্য। নেপালের অবর্তমানে এই বাহিনীটি পরিচালনা করছেন নেপালের ভাতিজা ছালাম সরদার। তারা নদীপথে ডাকাতি, রাহাজানি করে জীবিকা নির্বাহ করে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে খানগঞ্জ ইউনিয়নের খোষবাড়ী গ্রামে ব্রিটিশের নিজ বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় একটি ওয়ান শুটারগানসহ তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর