মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মসজিদ ছুয়ে ভোট দেয়ার প্রতিশ্রæতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ নতুনধারার শোক প্রকাশ. ইরানের রাষ্ট্রপতির মৃত্যুতে দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

স্কুল ছাত্রীর নগ্ন ছবি মোবাইলে ধারণ অত:পর গ্রেফতার

একে আজাদ, রাজবাড়ী / ৫১
নিউজ আপঃ মঙ্গলবার, ৯ মে, ২০২৩, ৪:০৯ অপরাহ্ন

স্কুল ছাত্রীর গোসলের ছবি ও ভিডিও মোবাইল ফোনে ধারণ করে কু-প্রস্তাব দেওয়ার অভিযোগে রাজবাড়ী সদর থানা এলাকা থেকে মোঃ সাজেদুল ইসলাম সাচ্চু মোল্লা(২৬) নামের এক যুবক কে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত মোঃ সাজেদুল ইসলাম সাচ্চু মোল্লা রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর চর পাড়া এলাকার মোঃ শাজাহান মোল্লার ছেলে।
রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহাদত হোসেন গ্রেফতারের বিষয় নিশ্চিত করে বলেন, রাজবাড়ী সদর থানার রামকান্তপুর থেকে সাজেদুল ইসলাম নামের এক ব্যক্তি কে পর্নোগ্রাফি আইনে গ্রেফতার করা হয়েছে। সে একই এলাকার ৭ম শ্রেনীর ছাত্রীর গোসলের ছবি ও ভিডিও গোপনে মোবাইল ফোনে ধারন করে এবং উক্ত মেয়েকে কু-প্রস্তাব দেয় যে, তার কু-প্রস্তাবে রাজি না হইলে উক্ত নগ্ন ছবি ও ভিডিও সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হুমকি দেয়। সে কু-প্রস্তাবে রাজি না হয়ে তার মা-বাবার কাছে ঘটনা টি জানায়।
তার মা থানায় এসে কু-প্রস্তাব কারী মো: সাজেদুল ইসলাম সাচ্চু মোল্লার নাম উল্লেখ করে পর্নোগ্রাফি আইনে অভিযোগ দায়ের করলে মামলা রুজু হয়।
পরে থানা এলাকা থেকে উপ-পুলিশ পরিদর্শক  এস আই (নি:) মো: মাহাবুব হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তায় আসামীকে গ্রেফতার করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর