রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আপত্তিকর স্ট্যাটাস দেওয়া ভুয়া ফেসবুক আইডির নামে লিখত অভিযোগ

একে আজাদ, রাজবাড়ী / ২৬
নিউজ আপঃ রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩, ২:০১ অপরাহ্ন

আপত্তিকর স্ট্যাটাস দেওয়া কয়েকটি ভুয়া ফেসবুক আইডি চিহ্নিত করে থানায় লিখত অভিযোগ দিয়েছে রাজবাড়ীর পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাস।

গত শুক্রবার পাংশা মডেল থানায় এ অভিযোগ দায়ের করেন জালাল উদ্দীন বিশ্বাস। তিনি পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক ও ব্যবসায়ী।

অভিযুক্ত ফেসবুক আইডি গুলো হলো Rajbari New Live, Pangsha New Live, ভোরের সকাল, পাংশা উপজেলা নিউজ ও ছুটির ঘন্টা। এই সকল ভুয়া আইডি থেকে প্রতিনিয়ত জালাল উদ্দীন বিশ্বাসের বিরুদ্ধে আক্রমণাত্মক স্ট্যাটাস দেওয়া হচ্ছে।

অভিযোগ পত্রে জালাল উদ্দীন বিশ্বাস উল্লেখ করেন, আমার এবং আমার পরিবারের সুনাম ক্ষুণ্ন করতে একটি কুচক্রী মহল প্রতিহিংসা মুলক স্ট্যাটাস দিয়ে চলেছে। এ সকল ফেসবুক আইডি থেকে কখনো আপত্তিকর কথা বার্তা লিখছেন এছাড়াও গত ২৫ এপ্রিল একটি মহিলা দিয়ে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করে তা শেয়ার করা হচ্ছে। অভিযোগ পত্রে আরও উল্লেখ করেন এই সকল ভুয়া ফেসবুক আইডি হতে ভবিষ্যতে আমার রাজনৈতিক সুনাম ও আমার পরিবারের মান-সম্মান আরো বড় ধরনের ক্ষতিসাধন করতে পারে।

এ বিষয়ে পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাস বলেন, আমি দীর্ঘদিন যাবত রাজনীতি করে চলেছি। প্রথম জীবনে ছাত্রলীগের রাজনীতির মধ্যে দিয়ে আমার পথ চলা।আমি পাংশা উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক সহ জনপ্রতিনিধি হয়েছি।আমার দলের মধ্যে অনেকেই আমার এই সাফল্য কে হিংসা করে। তারাই আমার এবং আমার পরিবারের সুনাম ক্ষুণ্ণ করতে ভুয়া ফেসবুক আইডি ব্যবহার করছে।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, আপত্তিকর স্ট্যাটাস দেওয়া ভুয়া ফেসবুক আইডি গুলো সনাক্ত করতে কাজ চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর