রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্র সহ ৩জনকে আটক করেছে পুলিশ

একে আজাদ, রাজবাড়ী / ২২
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩, ৪:৩০ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশায় ডাকাতির প্রস্তুতির সময় আগ্নেয় অস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্রসহ তিন জনকে আটক করেছে পুলিশ।

বুধবার রাত পৌনে একটার সময় পাংশার সরিষা ইউনিয়নের খামারডাঙ্গী সরকারী বঙ্গবন্ধু কলেজের পাশে খেলার মাঠ থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- পাংশা উপজেলার খামারডাঙ্গী গ্রামের লম্বা ছাত্তারের ছেলে সালমান শাহ (২৯), বিল জোনা গ্রামের মৃত কালিপদ সিংহের ছেলে কৃষ্ণ চন্দ্র সিংহ (৫২) এবং সুবর্ণখোলা গ্রামের মোঃ আকামত খানের ছেলে মোঃ কাজল খান (৩৬)।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আগ্নেয়াস্ত্র ও দেশী অস্ত্রশস্ত্র নিয়ে কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতদলের সদস্যরা পালানোর চেষ্টা করে। ধাওয়া দিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হলেও তাদের সহযোগী ছয় থেকে সাতজন পালিয়ে যায়।এ সময় তাদের কাছে দেশে তৈরি একটি একনলা বন্দুক, দুইটি তাজা কার্তুজ, তিনটি ছোরা ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

আটকদের বিরুদ্ধে পাংশা থানায় অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির আলাদা দুইটি মামলা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর