রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় আওয়ামীলীগ’র সভাপতি মাহবুবুর রহমানকে বহিষ্কারের দাবীতে মানববন্ধন

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ৩৪
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩, ৫:৪৩ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাহাবুবুর রহমানকে দল থেকে বহিষ্কারের দাবীতে মানববন্ধন করেছে নেতা কর্মীরা। বৃহস্পতিবার দুপুর ১২টায় নিলগঞ্জ ইউনিয়নের পাখিমারা আওয়ামী দলীয় কার্যলয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় নেতা কর্মীরা ¯েøাগান দিয়ে মাহাবুবুর রহমানের বহিষ্কার দাবী করেন। কর্মসূচিতে বক্তারা বলেন, উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি আওয়ামীলীগের মনোনিত সাবেক সংসদ্য সদস্য ও পানি সম্পদ প্রতিমন্ত্রী ছিলেন। কিন্তু একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাতে ভোট হয়েছে বলে বিএনপি যে মিথ্যা অভিযোগ করেছে মাহাবুবুর রহমান তাদের সর্মথন করেছেন। এছাড়া তার সার্টিফিকেট ছাড়া আওয়ামীলীগ করা যাবেনা বলে ঔদ্ধত্য প্রকাশ করেছেন। এমনকি বর্তমান সংসদ সদস্যকে নিয়ে একটি অডিও কল রেকর্ডে মিথ্যা ও কুরুচিপূর্ণ মন্তব্য করায় তীব্র প্রতিবাদ জানান নেতা কর্মীরা।
এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন নীলগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন বিপ্লব,৭নং আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান, নীলগঞ্জ ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ন আফিফা রহমান, নীলগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী জাহিদুল ইসলাম কামাল হাওলাদার প্রমুখ।
এসময় মানববন্ধনে নীলগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠন এর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর