শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিজয়নগরে ইয়াবা নিয়ে দেবর-ভাবীসহ আটক ৩

প্রতিবেদকের নাম / ৪২০
নিউজ আপঃ শুক্রবার, ১ ফেব্রুয়ারী, ২০১৯, ১২:৫০ অপরাহ্ন

সোনাই নিউজ:ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে ৯০০পিছ ইয়াবা সহ ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। শুক্রবার ভোরে তাদের উপজেলার হোসেনপুর থেকে আটক করা হয়।
আটকরা হলেন, হোসেনপুরের মৃত আঃ শহিদের ছেলে মোঃ শাহ্ আলম (৩০), শাহ আলমের বড় ভাই মোঃ আলম মিয়ার স্ত্রী মোছাঃ ফাতেমা বেগম (২৬) ও জালালপুরের মৃত সাহিদ মিয়ার ছেলে মোঃ মাসুক মিয়া (৩২)।

র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বিজয়নগরের হোসেনপুরে গ্রামের মৃত আঃ শহীদের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় আটক করা হয় ৩জনকে। তাদের দেহ তল্লাশি চালিয়ে ৯’শত পিছ ইয়াবা ও মাদক বিক্রির ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।
অভিযান পরিচালনা করেন ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র এডি চন্দন দেবনাথ।
এই ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর