রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

লটারির প্রলোভন দেখিয়ে অর্থহাতিয়ে নেওয়া রাজবাড়ীর নাসির কে গ্রেফতার করেছে ডিবি

একে আজাদ, রাজবাড়ী / ৩৩
নিউজ আপঃ মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩, ৫:১৮ অপরাহ্ন

লটারির প্রলোভন দেখিয়ে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেওয়া রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের খালিসা সোনাপুর গ্রামের নাসির উদ্দীন (২৭) কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।এ সময় তার সহযোগি ফজর আলী (২০) মোবাইল ফোন ফেলে পালিয়ে যান।

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান খান জানান গত সোমবার বিকেলে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। আমাদের কাছে অভিযোগ ছিলো একটি চক্র বাংলালিংক কাস্টমার কেয়ারের প্রতিনিধি পরিচয়ে লটারির প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নিয়ে আসছে। এ ধরনের অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে এক প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে। তার এক সহযোগী পালিয়ে গেছেন, তাকেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরও জানান অভিনব কৌশলে তারা প্রথমে একটি ব্যক্তি নির্ধারণ করে তার ফোনে কল দিয়ে বলত ‘আসসালামু আলাইকুম, আমি বাংলালিংক কাস্টমার কেয়ার প্রতিনিধি রিফাত মাহমুদ বলছি। আমরা বাংলালিংক থেকে ফোন করেছি, এ নম্বরটি কি আপনি ব্যবহার করেন না আপনার পরিবারের অন্য কেউ ব্যবহার করেন?, আপনি নম্বরটি ব্যবহার করে গত মাসে বা চলতি মাসে আমাদের অফিস থেকে ২০০ বা ৩০০ টাকার কোনো বোনাস পেয়েছেন?

আপনি বাংলালিংকের যে নম্বরটি ব্যবহার করছেন, সে কোম্পানির ১২ বছর নের্টওয়ার্ক সার্ভিস উদ্‌যাপনে ১ লাখ ৬৫ হাজার টাকা পুরস্কার পাচ্ছেন আপনি। পুরস্কারটা পেতে যাচ্ছেন শুধুমাত্র কোম্পানির নম্বর ব্যবহার করার জন্য। আপনি পুরস্কার পাবেন কখন, কোথায় পাবেন … এ নম্বরে ফোন করুন।’


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর