রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ময়মনসিংহেও নতুনধারার রাজনীতি গতিশীল হচ্ছে : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিনিধি / ২৭
নিউজ আপঃ শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ৪:১৬ অপরাহ্ন

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, বরিশাল-চট্টগ্রাম-রাজশাহী-সিলেট-রংপুর-খুলনা-ঢাকা বিভাগসহ সারাদেশের ৪৪ জেলা ও ১০৪ উপজেলার মত ময়মনসিংহেও নতুনধারার রাজনীতি গতিশীল হচ্ছে। কেননা, মানুষ সত্যিকারের দেশপ্রেমিক রাজনীতিকদের চায়, তারা রাজনীতির নামে মানবতাবিরোধী-দুর্নীতিবাজদেরকে ক্ষমতায় আনতে বা রাখতে চায় না।

ময়মনসিংহ মহানগরের আলোচনা ও ইফতার আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। ময়মনসিংহের ২৩ নম্বর ওয়ার্ডের সুতিয়াখালীতে অনুষ্ঠিত এ আয়োজনে সভাপতিত্ব করেন মহানগর সমন্বয়ক একে রহমতুল্লাহ। বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, মো. হাবিবুর রহমান প্রমুখ। এসময় মোমিন মেহেদী আরো বলেন, নীতিবানদের রাজনৈতিক ঐক্যবদ্ধতা তৈরি হলে লোভি-লম্পট-টাউট-বাটপার-তথাকথিত ভিপি-পিএইচডি হোল্ডার আর পরিবারতন্ত্রের অথর্ব ব্যক্তিদের প্রতারণার রাজনীতির কষাঘাত থেকে মুক্ত হবে বাংলাদেশ। বাস্তবতা এই যে, ছাত্র-যুব-জনতা তাদের সাংবিধানিক সকল সুবিধা আদায়ের জন্য নতুনধারার রাজনীতিতে যুক্ত হলে দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধ হবে বাংলাদেশে, যা খুবই প্রয়োজন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর