রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

খেলাফত মজলিস আমিরের ইন্তেকালে এনএসবি পার্টির শোক

নিজস্ব প্রতিনিধি / ৩২
নিউজ আপঃ শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ৩:৫৬ অপরাহ্ন

​খেলাফত মজলিসের আমির ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সাবেক মহাপরিচালক শায়খুল হাদিস অধ্যাপক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র চেয়ারম্যান মুহাম্মদ শাহ আলম তাহের এবং মহাসচিব সৈয়দ আহমদ শফী আশরাফী।

৭ এপ্রিল শুক্রবার এক শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, কুরআন-হাদিস প্রচার-প্রসারে ব্যাপক অবদান রয়েছে মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর। অপরিসীম ত্যাগ ও অবদান জাতির কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। তিনি ছিলেন খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনের এক অনন্য রাহবার। মাওলানা যোবায়ের চৌধুরীর ইন্তেকালে জাতি একজন উজ্জ্বল নক্ষত্রকে হারালো। তার শূন্যস্থান পূরণ হবার নয়। মহান আল্লাহ তা‘আলার দরবারে মরহুমের রূহের মাগফেরাত ও জান্নাতের সুউচ্চ মাকাম কামনা করেন এবং তাঁর শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন তারা।

উল্লেখ্য, খেলাফত মজলিসের আমির অধ্যাপক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী ৭ এপ্রিল শুক্রবার ইফতারের পর ইন্তিকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর