রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীর পদ্মায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

একে আজাদ, রাজবাড়ী / ৪০
নিউজ আপঃ শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩, ৩:৫৩ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৭ নং ফেরি ঘাট এলাকায় পদ্মা নদী থেকে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার ( ৩১ মার্চ ) বেলা ৩ টার দিকে দৌলতদিয়া ঘাটের নৌ পুলিশ ওই মরদেহটি উদ্ধার করে।

এর আগে স্থানীয়রা দৌলতদিয়া ৭নং ফেরি ঘাট সংলগ্ন ছাত্তার মেম্বার পাড়া এলাকায় পদ্মা নদীর তীরের কাছাকাছি ওই মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

স্থানীয়দের ধারনা কয়েকদিন আগে ওই যুবককে হত্যা করে পদ্মা অথবা যমুনা নদীতে ফেলে দেয় দুর্বৃত্তরা। নিহত যুবকের গায়ে ফুলহাতা টি-শার্ট ও লুঙ্গি পরিহিত ছিল। তার বয়স অনুমানিক ৩৫ বছর হবে বলে তাদের ধারনা।

দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য মো. কাশেম খান বলেন, স্থানীয়রা অজ্ঞাত যুবকের মরদেহ পদ্মা নদীর তীরে ভাসতে দেখে। বিষয়টি আমি শুনে ঘটনাস্থলে গিয়ে দেখে পুলিশকে খবর দেই। পুলিশ ঘটনাস্থলে এসে যুবকের মরদেহ উদ্ধার করে।

দৌলতদিয়া ঘাট নৌ পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) জেএম সিরাজুল কবির বলেন, অজ্ঞাত যুবককে বেশ কয়েকদিন আগে খুন করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পদ্মা বা যমুনা নদীর পশ্চিম দিক থেকে ভেসে এসেছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে পচন ধরেছে। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর