রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

যৌনপল্লী থেকে যৌনকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

একে আজাদ, রাজবাড়ী / ৩৫
নিউজ আপঃ শনিবার, ২৫ মার্চ, ২০২৩, ৩:২৩ অপরাহ্ন
লাকি আক্তার

রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লী থেকে শাকিলা (২৫) নামে এক যৌনকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে পল্লীর তালাশী বাড়িওয়ালীর বাড়ির ঘর থেকে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।
মৃত শাকিলা ওই বাড়ির ভাড়াটিয়া যৌনকর্মী ছিলেন।

গোয়ালন্দ ঘাট থানার উপপরিদর্শক (এসআই) ইমাম জানান, বিকেলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে যৌনপল্লীর তালাশী বাড়িওয়ালীর বাড়ির ঘরের তিন নম্বর কক্ষ থেকে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় শাকিলার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর