রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নতুনধারার ইফতার আয়োজন শুরু

একে আজাদ, রাজবাড়ী / ৪০
নিউজ আপঃ শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩, ৪:১৮ অপরাহ্ন

নতুনধারা বাংলাদেশ এনডিবি গত ১১ বছরের মত এ বছরও ‘ইফতার আয়োজন’ শুরু করেছে। ২৪ মার্চ পহেলা রমজান সন্ধ্যায় এই কর্মসূচির উদ্বোধন করেন চেয়ারম্যান মোমিন মেহেদী। পুরানা পল্টন-বিজয়নগরস্থ দলীয় কার্যালয়ের সামনে নিরন্ন-ভাসমান মানুষদের সৌজন্যে এই ইফতার আয়োজনে নিজের রান্না করা খাবার বন্টন করে খাওয়ান নতুনধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা। উপস্থিত ছিলেন নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য শেখ লিজা প্রমুখ।

উল্লেখ্য, ২০১২ সালের ৩০ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশের পর প্রতি বছর রমজানে ‘ইফতার আয়োজন’ কর্মসূচি পালন করে আসছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি। সারা মাস রাজধানী ঢাকাসহ দেশের ৪৪ জেলা ১০৪ উপজেলা শাখায় নতুনধারার নেতৃবৃন্দ এই কর্মসূচি পালন করবেন বলে জানান নতুনধারার ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর