রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় ট্রেনে কাটা পড়ে ব্যবসায়ীর মৃত্যু

একে আজাদ, রাজবাড়ী / ৪৩
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩, ৩:৪৩ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশায় টুংগীপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে আব্দুর রাজ্জাক মুন্সী (৫০) নামে ব্যবসায়ীর মৃত্যু। সে ডেকোরেটর ব্যবসায়ী ছিলেন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল সাড়ে নয়টার সময় কুড়াপাড়া রেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রাজ্জাক মুন্সী পাংশা পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের কুড়াপাড়ার বাসিন্দা ও একই ওয়ার্ডের সাবেক কমিশনার ও দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সাধারণ সম্পাদ আব্দুল আলিমের বড় ভাই।

প্রত্যক্ষদর্শী স্থানীয় আরিফুল ইসলাম বলেন, ট্রেন আসতে দেখে আমি মোটরসাইকেল নিয়ে রাস্তার অপর পাশে দাঁড়িয়ে পড়ি। ট্রেনটি রেল ক্রসিং পার হওয়ার সাথে সাথে একটি বিকট আওয়াজ শুনতে পেয়ে গাড়ি থেকে নেমে দেখতে পাই যে একজন মোটরসাইকেল চালক সহ ট্রেনের ধাক্কায় পড়ে গিয়ে মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই মারা যায়। এবং মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। তিনি পাংশা বাজার থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয় ও পরিবারের সদস্যদের সহায়তায় মরদেহটি বাড়িতে নিয়ে যায়।

রাজবাড়ী রেলও‌য়ে থানার এসআই শ‌হিদুল ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে জানান, দূর্ঘটনার সংবাদ পে‌য়ে তারা ঘটনাস্থ‌লে যা‌চ্ছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর