রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

তোমাদেরকেই এই দেশ এগিয়ে নিতে হবে: সৈয়দ আহমদ শফী আশরাফী

নিজস্ব প্রতিনিধি / ৩৬
নিউজ আপঃ বুধবার, ২২ মার্চ, ২০২৩, ৫:২৭ অপরাহ্ন

আজকের শিশু আগামিদিনের ভবিষ্যৎ। তোমাদেরকে যোগ্য ও দক্ষ হয়ে গড়ে উঠতে হবে। মনযোগ সহকারে পড়াশোনা করতে হবে। তোমাদেরকেই এই দেশ এগিয়ে নিয়ে যেতে হবে। দেশ জাতি ও মুসলিম উম্মাহ’র স্বার্থে কাজ করতে হবে।

২১ মার্চ রাত ৮ টায় ঢাকার লালবাগের মদিনাতুল উলূম দারুস সুন্নাহ মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র মহাসচিব ও নেত্রকোনা ১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী সৈয়দ আহমদ শফী আশরাফী বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাদরাসার সভাপতি জনাব আলম হাওলাদার এর সভাপতিত্বে ও হাফেজ মাসুম বিল্লাহ’র সঞ্চালনায় দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন মাদরাসার মুহতামিম মুফতী আল আমিন মাসউদ বিন আলম মাহমুদী। আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট দায়ী জনাব হানিফ সাহেব, মাইনুল ইসলাম মাইনু, অপু হোসেন হযরত,রাজিব হোসেন, খোরশেদ আলম,মোহাম্মদ জয়, হানিফ ছৈয়াল, মিরাজ হোসেন, মুহাম্মদ নোমান, মুহাম্মদ মনসুর প্রমূখ

ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র মহাসচিব সৈয়দ আহমদ শফী আশরাফী ছাত্রদের উদ্দেশ্য আরো বলেন- আগামীতে মহাসংকট, মহা দূর্যোগ ধেয়ে আসছে। যে কোন পরিস্থিতি মোকাবেলার প্রস্তুুতি তোমাদেরকে এখনি নিতে হবে। এই দেশ, এই দেশের মাটি ও মানুষকে ভালোবাসতে হবে। দেশের মানুষের প্রতি দায়িত্ব পালন করতে হবে। সর্বপরি, ভালো মানুষ হতে হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর