রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পায়রা বন্দরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি / ৩৬
নিউজ আপঃ শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩, ৫:৫৮ অপরাহ্ন

পটুয়াখালীর পায়রা বন্দরে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার বেলা এগারোটায় পায়রা প্রিপারেটরি স্কুলে কেক কেটে দিনটির শুভ সূচনা করেন পায়রা বন্দরের চেয়ারম্যান সোহায়েল আহম্মেদ। এসময় স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবক সহ পায়রা বন্দরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে শিক্ষার্থীদের মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরন করা হয়। পরে বন্দর কর্তৃপক্ষের হল রুমে বঙ্গবন্ধুর জীবনি সম্পর্কে বিষদ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস। সকাল সাতটায় উপজেলা আওয়ামী দলীয় কার্যালয়ে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। পরে সকাল সাড়ে আটটায় বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সংসদ সদস্য মো. মহিব্বুর রহমানসহ উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা কমান্ড,পুলিশ প্রশাসন ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। এছাড়া দিনব্যাপী উপজেলা মিলনায়তনে শিশুদেও মাঝে পুরুষ্কার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর