শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দৌলতদিয়ায় নির্মণাধিন ঘরের মেঝো থেকে যুবকের লাশ উদ্ধার

একে আজাদ, রাজবাড়ী / ৪৬
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩, ১২:৫৯ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নির্মাণাধীন ঘরের মেঝেতে বালির নিচে পুঁতে রাখা অবস্থায় অজ্ঞাতপরিচয় (২৫) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দৌলতদিয়ায় মুক্তি মহিলা সমিতির নির্মাণাধীন ঘরের মেঝে থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

মুক্তি মহিলা সমিতির প্রকল্প পরিচালক আতাউর রহমান জানান, অফিসের মূল ভবনের সামনে দুই কক্ষবিশিষ্ট নতুন একটি টিনশেড ঘর নির্মাণ করা হচ্ছে। এরই মধ্যে ঘরের দেয়াল তোলা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তাদের অফিসের নিরাপত্তাকর্মী রিপন ঘরের দেয়ালে পানি দিতে যান। এ সময় তিনি ঘরের একটি কক্ষের মেঝের বালির মধ্যে মানুষের হাতের কব্জি দেখতে পান। পরে বালি সরিয়ে যুবকের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে। তবে মরদেহের পরিচয় কেউ শনাক্ত করতে পারেনি।

গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, মরদেহের গলা, বুক ও পেটসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো চাকু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।

ধারণা করা হচ্ছে, বুধবার (১৫ মার্চ) রাতে যেকোনো সময় দুর্বৃত্তরা ওই যুবকের হত্যা করে মরদেহ ওই ঘরের বালির মধ্যে পুঁতে রেখে গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। নিহত ওই যুবকের পরিচয় শনাক্ত, হত্যার কারণ উদ্‌ঘাটন ও এরসঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর