শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রæপের সংঘাতে ১২ জন আহত, আটক ২

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি / ৪০
নিউজ আপঃ শুক্রবার, ১০ মার্চ, ২০২৩, ১২:৪৪ অপরাহ্ন

কলাপাড়ায় মিঠাগঞ্জ ইউনিয়নে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নৌকা ও হাতপাখার সমর্থকদের রক্তক্ষয়ী সংঘাতে উভয়পক্ষের অন্তত ১১ জন আহত হয়েছে।

শুক্রবার সকাল ১০টার দিকে তেগাছিয়া গ্রামে এ সংঘর্ষ হয়। আহতরা হলেন নৌকা প্রতীকের সমর্থক জালাল মীর, শাহজাহান মিয়া, জিদান, রিয়াজ, রুবেল, বশির এবং হাতপাখার সমর্থক ফেরদৌস হাওলাদার, মুশফিক রহমান, সবুজ, বেল্লাল ও হিরো হাওলাদার। এর মধ্যে গুরুতর আহত জালালকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের কলাপাড়া হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ এ ঘটনায় হাতপাখার দুই সমর্থক আহত মুশফিক ও বেল্লালকে হাসপাতাল থেকে আটক করেছে। নৌকার প্রার্থী কাজী হেমায়েত উদ্দিন হিরন এবং হাতপাখার মেজবাহউদ্দিন দুলাল খান এ ঘটনায় পরষ্পরকে দায়ী করেছেন। স্থানীয়রা জানান, বহিরাগত সন্ত্রাসীদের কারণে এ সংঘাত হয়েছে।

কলাপাড়া থানার ওসি মোঃ জসীম জানান, ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিত নিয়ন্ত্রণে রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর