শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সিদ্দিকবাজার বিস্ফোরণে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দিন: সৈয়দ আহমদ শফী আশরাফী

নিজস্ব প্রতিনিধি / ৩৮
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩, ১:২৭ অপরাহ্ন

রাজধানীর সিদ্দিকবাজারের ভয়াবহ বিস্ফোরণর ঘটনা নাশকতা নাকি দূর্ঘটনা খতিয়ে দেখতে হবে। নিহতদের আত্মার মাগফিরাত কামনা করছি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি। এবং ক্ষতিগ্রস্তদের যথাযথ ক্ষতিপূরণ দিতে দিন।

আজ ৯ মার্চ ব্যস্ততম গুলিস্তান সিদ্দিকবাজারের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র (এনএসবি পার্টি) মহাসচিব সৈয়দ আহমদ শফী আশরাফী এসব কথা বলেন।

তিনি আরো বলেন- নিহতদের পরিবারকে ২০ লক্ষ টাকা এবং আহতদেরকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিতে হবে। তাদের চিকিৎসাব্যয় আজীবনের জন্য ফ্রী করে দিতে হবে। ঢাকাসহ সারাদেশের ঝুঁকিপূর্ণ ভবনগুলোকে চিহ্নিত করে সতর্কতা জারি করতে হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর