রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

স্বাধীনতার ভাবনা লিখুন-জিতুন দশ হাজার টাকা

নিজস্ব প্রতিনিধি / ৪১
নিউজ আপঃ সোমবার, ৬ মার্চ, ২০২৩, ৫:২০ অপরাহ্ন

‘স্বাধীনতার ভাবনা লিখুন-জিতুন পুরস্কার।’ প্রকাশনা ও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডবাংলার পক্ষ থেকে এই প্রতিযোগিতায় বিজয়ী ১০ জন পাবেন ১ হাজার টাকা করে পুরস্কার, ক্রেস্ট ও সনদপত্র। স্বাধীনতার ৫২ বছর উপলক্ষ্যে ‘নতুন প্রজন্মের স্বাধীনতা ভাবনা’ শীর্ষক সম্পাদিত গ্রন্থে সর্বোচ্চ ৫০০ শব্দের রচনা পাঠাতে পারবেন ১০ থেকে ৫০ বছর বয়সী যে কোন নাগরিক। আগামী ৩০ মার্চের মধ্যে লেখার সাথে লেখকের ছবি, সংক্ষিপ্ত পরিচিতি ও জাতীয় পরিচয়পত্র নম্বর সুতনী ফ্রন্টে কম্পোজ করে ইমেইল করতে হবে – mominmahadi@gmail.com- এ অথবা সরাসরি পেনড্রাইভে ২০৫ বিজয় নগর, শহিদ নজরুল ইসলাম চৌধুরী সরণি(দ্বিতীয় তলা), ঢাকা-১০০০। প্রয়োজনে কথা বলতে পারবেন ০১৭৯৫৫৬৮১৩৭(সাউন্ডবাংলা)।

উল্লেখ্য, বিজয়ী ১০ জনের ১০ টি এবং সেরা আরো ৪২ টি লেখাসহ প্রকাশিতব্য গ্রন্থটির প্রকাশনা উৎসবে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার প্রদান করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর