সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

১৫ বছরের ফারজানা গোয়ালন্দ উপজেলার( ইউএনও )

একে আজাদ, রাজবাড়ী / ৭৬
নিউজ আপঃ বুধবার, ২ নভেম্বর, ২০২২, ৪:১৯ অপরাহ্ন

স্কুলছাত্রী ফারজানা আক্তার (১৫) এক ঘন্টার জন্য রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার প্রতীকী উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) দায়িত্ব পালন করেছে।

মঙ্গলবার (১ নভেম্বর) বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত সে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে এ দায়িত্ব পালন করে।

ফারজানা গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার গালর্স হাইস্কুলের দশম শ্রেণির ছাত্রী ও ন্যাশনাল চাইল্ড টাস্কফোর্সের (এনসিটিএফ) সহ-সভাপতি।

সে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সামছু মাস্টারপাড়া গ্রামের রবিন শেখের মেয়ে। বিভিন্ন শিশু সংগঠনের সঙ্গে যুক্ত ফারজানা।

ইউএনওর দায়িত্ব পেয়ে বাল্যবিয়ে, নারী নির্যাতন ও নিপীড়ন বন্ধ, ইভটিজিং, করোনা সচেতনতা ও মাদক নিয়ন্ত্রণের নানা দিক নিয়ে আলোচনা করে ফারজানা আক্তার।

গোয়ালন্দ ইউএনও মো. জাকির হোসেন বলেন, আজকের তরুণ প্রজন্ম একদিন দেশের উন্নয়নে কাজ করবে ও সমাজের নেতৃত্ব দেবে। তাই শিশুদের ছোট হতেই দেশের জন্য প্রস্তুত করার এই উদ্যোগকে সাধুবাদ জানান তিনি।

পরে ইউএনওর পক্ষ থেকে ফারজানা আক্তারকে শহীদ জননী জাহানারা ইমামের লেখা একটি বই উপহার দেওয়া হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর