সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নোয়াখালীর চাটখিলে খালের ভিতর থেকে ২৫ বছরের যুবকের লাশ উদ্ধার

মোঃ সাদ্দাম হোসেন সাহিদ স্টাফ রিপোর্টার, নোয়াখালী। / ৬৬
নিউজ আপঃ শনিবার, ২৯ অক্টোবর, ২০২২, ৪:৪৮ অপরাহ্ন

আজ (২৯ অক্টোবর) দুপুর ০১ঃ০০ ঘটিকার সময় নোয়াখালীর চাটখিল উপজেলার পরানপুর গ্রামের জনৈক বাদশা মিয়ার বাড়ীর পাশে খালের ভিতর কচুরি পানার নিচে হইতে  মোঃ শফিউল আলম ভূঁইয়া প্রকাশ রুবেল প্রকাশ আজাদ (২৫) এর মৃত দেহ উদ্ধার করা হয়।
গত ২৮/১০/২০২২ ইং তারিখ সন্ধ্যা অনুমান ০৭:০০ ঘটিকার সময় চাটখিল উপজেলার থানারহাট বাজার হইতে নিজ বাড়ীতে যাওয়ার পথে শফিউল আলম নিখোঁজ হয়। উক্ত বিষয়ে অদ্য ২৯/১০/২০২২ ইং তারিখ সকাল  অনুমান ০৯:৩০ ঘটিকার  সময় মৃত শফিউল আলমের পিতা মোঃ জাকারিয়া ভূঁইয়া চাটখিল থানায় আসিয়া একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেন, যাহার জিডি নং-১৪২৬ তারিখ- ২৯/১০/২০২২ইং।
এই বিষয়ে স্থানীয় লোকজন এবং মৃত শফিউল আলমের পরিবার ব্যাপকভাবে খোজাখুজি অব্যাহত রাখে।  একপর্যায়ে অদ্য ২৯/১০/২০২২ইং  তারিখ দুপুর অনুমান ০১:০০  ঘটিকার সময় মৃত শফিউল আলমের পিতা মোঃ জাকারিয়া ভূইয়া উপজেলার পরানপুর ইউনিয়নের জনৈক বাদশা মিয়ার বাড়ীর পাশ দিয়ে যাওয়ার সময় হঠাৎ খালের ভিতর কচুরি পানার মধ্যে তাহার ছেলে মৃত মোঃ শফিউল আলম ভূঁইয়া (২৫) এর মৃত দেহ দেখতে পাইয়া ডাক চিৎকার দিলে আশ পাশের লোকজন আগাইয়া আসিয়া খালের ভিতর থেকে মৃত দেহ উদ্ধার করে।
এই বিষয়ে চাটখিল থানার পুলিশ সংবাদ পেয়ে চাটখিল থানার এসআই/মোঃ আব্দুস সামাদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত দেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করতঃ মৃতদেহ উদ্ধার পূর্বক ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।
বিষয়টি নিয়ে চাটখিল থানার অফিসার ইনচার্জ গিয়াস উদ্দিনের সাথে আলোচনাকালে তিনি জানান, বিষয়টি অত্যান্ত মর্মান্তিক, পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল উপস্থিত হয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন এবং মৃতদেহ উদ্ধার পূর্বক ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেলেত মর্গে প্রেরণ করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর