সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে ডাকাতি প্রস্তুত কালে অস্ত্রসহ আটক ৫

একে আজাদ, রাজবাড়ী / ৫২
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

রাজবাড়ী সদর থানা এলাকা থেকে ডাকাতি প্রস্তুত কালে বিদেশি অস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে থানা পুলিশ।
বুধবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় রাজবাড়ি জেলা পুলিশের পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান সাংবাদিক সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানান।
আটককৃতরা হলেন, সদর উপজেলার মোঃ রাজ্জাক উদ্দিন বিশ্বাসের ছেলে মোঃ রাহাদ বিশ্বাস ওরফে পিয়াল(২৬),বিনোদপুর এলাকার মৃত্যু ফরহাদ মন্ডলের ছেলে মোঃ আরিফ মন্ডল (২৯),আলীপুর এলাকার কুব্বাদুল ইসলামের ছেলে মোঃ আশরাফুল ইসলাম (২৫),সজ্জন কান্দা এলাকার আব্দুল কুদ্দুস এর ছেলে মোঃ রমজান আলি (২৪),আলাদীপুর এলাকার মোঃ ইকবাল শেখ এর ছেলে মোঃ আলীম শেখ (২৩)।
সাংবাদিক সম্মেলনে পুলিশ জানান, গত (২৫শে) অক্টোবর রাজবাড়ি সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ শাহাদাৎ হোসেনের নেতৃত্বে, গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন মামলার চার্জ সীট ভুক্ত যাবজ্জীবন সাজা প্রাপ্ত দাগী আসামীদের একটি অপরাধী চক্র ও দেশী বিদেশি অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি কালে গ্রেফতার করা হয়।
সদর থানাধীন খানখানাপুর সদ্দারপাড়ার জনৈক মোঃ খলিল সেক,পিতা ওসমান সেকের বসত বাড়িতে পৌছালে পুলিশের উপস্থিত টের পেয়ে ঘরের মধ্যে থাকা কতিপয় সন্ত্রাসীরা দৌড়ে পালানোর সময় অপরাধী চক্রের ৫ জনকে গ্রফতার করা হয়। তাদের দেহ তল্লাশি করে একটি স্বয়ংক্রিয় বিদেশি পিস্তল,দুইটি ম্যাগাজিন ও নয় রাউন্ড গুলি,শর্টগানের একটি কার্তুজ,একটি চাইনিজ কুড়াল, একটি লোহার তৈরী ধারালো রামদা উদ্ধার করা হয়।
এছাড়াও পুলিশের উপস্তিতি টের পেয়ে রাসেল শেখ, পলাশ বিশ্বাস, মিথুন শেখ, ফরিদ ওরফে কালা ফরিদ, লালটু, টোকন পাটোয়ারী সহ অজ্ঞাত নামা আরও ৭/৮ জন আসামি পালিয়ে যায়।
আটককৃত আসামি ও অন্যান্যদের বিরুদ্ধে রাজবাড়ি সদর থানায় অস্ত্র আইন ও ডাকাতির প্রস্তুতির মামলা রুজু করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর