সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

একে আজাদ, রাজবাড়ী / ৭৪
নিউজ আপঃ মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২, ৩:০৬ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশায় চোর সন্দেহে ফজল শেখ (৩৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার দিবাগত রাত ১০ টার দিকে  উপজেলা বাহাদুরপুর ইউনিয়নের মেঘনা গ্রামে এ ঘটনা ঘটে বলে জানায় সহকারি পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার শাহা।
নিহত ফজল শেখ কুষ্টিয়ার খোকসা উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের বাড়ইপাড়া  গ্রামের মৃত চৌধুরী শেখের ছেলে।
স্থানীয় ইউপি সদস্য আব্দুল কুদ্দুস বলেন, গতকাল সোমবার দিবাগত রাতে বাহাদুরপুর ইউপির মেঘনা গ্রামের শামছুলের বাড়িতে ইজিবাইকের ব্যাটারী চুরি করে পালাচ্ছিলো। এমন সময় স্থানীয়রা তাকে আটক করে গনপিটুনী দেয়। খবর পেয়ে স্বজনেরা এসে তাকে উদ্ধার করে পাংশার একটি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
সহকারি পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার শাহা বলেন, মঙ্গলবার সকালে পুলিশ জানতে পারে মেঘনা গ্রামে চোর সন্দেহে একজন গনপিটুনিতে মারা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনো পুলিশ নিশ্চিত না যে এটা গন পিটুনিতে হত্যা, না অন্য কোন কারণ আছে। এবিষয়ে তদন্ত চলছে। সেই সাথে মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য শামসুলের স্ত্রী তাসলিমাকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর