সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাহাদুরপুরে নকল গুড় কারখানায় অভিযান

প্রতিবেদকের নাম / ৬৫
নিউজ আপঃ শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২, ৬:২৫ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন এলাকার একটি ভেজাল কারখানা সীলগালা করেছে উপজেলা প্রশাসন। এসময় কারখানার মালিক শেখ আলমাছকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫ দিনের কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়। বুধবার বিকেলে পাংশা উপজেলা প্রশাসন এ অভিযান চালায়। দন্ডপ্রাপ্ত আলমাছ একই ইউনিয়নের মৃত আছির উদ্দিনের ছেলে।
পাংশা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান রুবেল জানান, বাহাদুরপুর ইউনিয়নের ডাঙ্গীপাড়া গ্রামে শেখ আলমাছ এন্টার প্রাইজ নামে নামের গুড়ের কারখানায় দীর্ঘ দিন ধরে অস্বাস্থ্যকর পরিবেশে মোড়ক বিহীন, ভেজাল মিশ্রিত ও নিষিদ্ধ কেমিক্যাল ব্যবহার করে গুড় তৈরি করে বাজারজাত করে আসছিলো। এমন খবর পেয়ে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানে কারখানা থেকে দুইশ টিনের কৌটা বোঝাই নিষিদ্ধ কেমিক্যাল, একশটি মাটির কোলা ভর্তি প্রস্তুতকৃত ভেজাল গুড় ও ৩৪ বস্তা চিনি জব্দ করা হয়। জব্দকৃত ভেজাল গুড় ও  কেমিক্যাল  পুকুরে ফেলে ধ্বংস করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর