সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

মোঃ সাদ্দাম হোসেন সাহিদ স্টাফ রিপোর্টার, নোয়াখালী। / ৮১
নিউজ আপঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২, ২:৫৬ অপরাহ্ন

গতকাল (২২ সেপ্টেম্বর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালীর বেগমগঞ্জ থানাধীন ৫নং ছয়ানী ইউনিয়নের ত্রাস অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ বাবুল প্রকাশ গুটি বাবুলকে তাহার নিজ বসতঘর হইতে ৪টি দেশীয় তৈরী ওয়ান সুটারগান ও ০১ রাউন্ড গুলিসহ র‌্যাব ১১ এর একটি দল অস্ত্র সহ হাতে নাতে গ্রেফতার করেন।

গতকাল দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২২ সেপ্টেম্বর ২০২২ খ্রিষ্টাব্দ গভীর রাতে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন ৫নং ছয়ানী এলাকা থেকে একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ বাবুল প্রকাশ গুটি বাবুল (৩১) কে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত থাকা নিজ বসত ঘর হইতে ০৪টি দেশীয় তৈরী ওয়ান সুটারগান ও ০১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে হত্যা ও ধর্ষন মামলা সহ মোট ১১ টি মামলা রয়েছে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানায় মামলা দায়ের এর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এই বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মীর জাহিদুল হক রনি জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ বাবুল প্রকাশ গুটি বাবুল এর বিরুদ্ধে নোয়াখালীর বেগমগঞ্জ থানা, সুধারাম থানা ও লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানায় হত্যা অপহরন অস্ত্র চাঁদাবাজি সহ মোট ১১টি মামলা তদন্তাধীন ও বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে এবং আজকের বিষয়টি নিয়ে আরো একটি অস্ত্র মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর