সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ইউপি সদস্য অতুল চন্দ্র সরকারের প্রচেষ্টায় খালের উপর নির্মিত হল বাঁশের চাতাল

একে আজাদ, রাজবাড়ী / ১২০
নিউজ আপঃ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২, ৪:২৭ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য অতুল চন্দ্র সরকার কোমল মতি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের যাতায়াতের জন্য বাঁশের চাতাল করে দিয়েছেন।
গত সোমবার ইউনিয়নের বিলজোনা খালের উপর থাকা ভাঙ্গা ব্রীজের পাশে এলাকাবাসীর সাথে নিয়ে নিজের অর্থায়নে এই বাঁশের চাতাল করেন।
দীর্ঘদিন ধরে বিলজোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কয়েক শত শিক্ষার্থী সহ এলাকাবাসী প্রতিদিন  যাতায়াতের পথে বিলজোনা খালের কাছে এসে তাদের পড়তে হয় বিপাকে। তাদের একটু বৃষ্টি হলেই পায়ের জুতা স্যান্ডেল খুলে হাতে নিয়ে পার হয়।
যেহেতু বিল জোনা গ্রামের মানুষের বাহের মোড় বাজার কেন্দ্রিক ব্যাবসা বানিজ্য সেহেতু তারা প্রতিনিয়ত এই রাস্তা তারা ব্যবহার করে থাকে। এছাড়াও হিন্দু অধ্যুষিত এলাকা হয় এই ভেঙ্গে যাওয়া ব্রিজের পাশেই পূজা অর্চনার জন্য প্রাচীনতম স্থান রয়েছে। এতে করে আরো দূভোগে পরতে হয় তাদের।
স্থানীয় একাধিক ব্যাক্তি বলেন আমাদের মেম্বার অতুল চন্দ্র সরকার এ এলাকার মধ্যে যে কোন সমস্যা হলে ছুটে চলে আসেন তিনি সবসময় খোজ খবর রাখেন এখানে দির্ঘ দিন ধরে মানুষের যাতাযাতের কষ্ট হচ্ছিল আজ অতুল চন্দ্র সরকার যাতায়াতের ব্যবস্থা করায় আমরা এলাকার মানুষ খুশি হয়েছি তার জন্য দোয়া করি সে যেন এভাবেই মানুষের পাশে থেকে সেবা করতে পারে।
পাট্টা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য বিশিষ্ঠ সমাজ সেবক অতুল চন্দ্র সরকার বলেন আমার নির্বাচনী এলাকার মানুষের সুখে দুখে তাদের পাশে থাকতে চেষ্ঠা করি আজ আমার নিজ অর্থায়নে এখানে মানুষের যাতায়াতের ব্যবস্থা করতে পেরে আমার নিজের কাছে ভাল লাগছে। আমি সবসময় তাদের পাশে থাকতে চাই। এ সময় তিনি সকলের নিকট দোয়া ও আর্শ্বীবাদ কামনা করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর