সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নোয়াখালীতে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্যা (ভুলু) উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল : পুলিশের লাঠিচার্জ, আহত-৮, আটক-৩

মোঃ সাদ্দাম হোসেন সাহিদ স্টাফ রিপোর্টার, নোয়াখালী। / ৯০
নিউজ আপঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৭ অপরাহ্ন

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে কুমিল্লার মনোহর গঞ্জে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্যার (ভুলু) উপর হামলার প্রতিবাদে নোয়াখালীর চৌমুহনী বিএনপির অংঙ্গ সংগঠনের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

আজ (১৮ আগষ্ট) রোববার দুপুরে চৌমুহনীর প্রধান সড়কে বেগমগঞ্জ উপজেলা ও চৌমুহনী পৌর বিএনপির যৌথ উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন বেগমগঞ্জ পৌর বিএনপির সাধারন সম্পাদক মহসিন আলম, বিএনপির নেতা আহছান উল্যা, সহ সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন, যুবদলের আহবায়ক রুস্তম আলী সহ বিএনপি, যুবদল, শ্রমিকদল, কৃষক দল সহ ছাত্রদলের নেতাকর্মীরা।

গতকাল (১৭ আগষ্ট) রাতে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্যার উপর হামলার প্রতিবাদে বেগমগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকমীরা চৌমুহনীতে গণমিলনায়তনের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বাহির করে। মিছিলটি চৌমুহনী বড় পোল এলাকায় পৌঁছালে পুলিশ উক্ত মিছিলে লাঠিচার্জ করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। এতে করে উপজেলা বিএনপির সহ-সভাপতি মফিজুর রহমান দিপু সহ বিএনপি ও সহযোগী সংগঠনের আট নেতাকর্মী আহত হয়েছে এবং পুলিশ যুবদল ও ছাত্রদলের তিন কর্মীকে আটক করেছে। আটককৃতরা হলেন, মোঃ সজীব (৩৮),  মোর্শেদ আলম (৩৮) ও মোঃ শিমুল (২৬)।

এই ঘটনায় বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানান, বিএনপি’র বিক্ষোভ মিছিলটি থেকে শহরে নাশকতার আশঙ্কা থাকায় পুলিশ মিছিলটিকে ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয় এবং ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে । আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর