সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি

একে আজাদ রাজবাড়ী / ৮৪
নিউজ আপঃ মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২, ১২:৩৩ অপরাহ্ন

রাজবাড়ী বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল এলাকার প্রতারণার শিকার অসহায় আলেকজান বিবির অভিযোগের পেক্ষিতে প্রতারক জামিরন বেগম ও দলিল লেখক মোঃ ইকরাম কে নোটিশের মাধ্যমে শুনানির দিন ধার্য করা হয়েছে।

বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা নোটিশের মাধ্যমে আগামী (৩ আগষ্ট) সকাল ১০.৩০ মিনিটে অভিযুক্ত জামিরন বেগম ও দলিল লেখক মোঃ ইকরাম কে স্বাক্ষী ও প্রয়োজনীয় কাগজ পত্র সহ হাজির হওয়ার জন্য বলেছেন। উল্লেখ্য, গত রবিবার (৩১ জুলাই) দুপুর ২ টায় বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানার কাছে আলেকজান বিবি এলাকাবাসীর সহযোগিতা লিখিত অভিযোগ করে।

অভিযোগ পত্রে বলা হয় দেড়বছর আগে আলেকজান বিবির একমাত্র সন্তান ফজর মৃধা সড়ক দুর্ঘটনায় নিহত হয়। তার কয়েক দিন পরে বোনের মেয়ে জামিরন বেগম তাকে নিয়ে যায় তার বাড়ি। এর কিছুদিন পর জামিরন বেগম তার ভাতা করে দেওয়ার কথা বলে টিপসই নিয়ে নেন। পরে জানতে পারে ভাগ্নী তার বসত বাড়ির ২২ শতাংশ জমি লিখে নিছে৷ এই প্রতারণার সাথে বালিয়াকান্দি এস আর অফিসের দলিল লেখক মোঃ ইকরাম জড়িত। সে মোটা অংকের টাকার বিনিময়ে এমন কাজ করেছে। জানাযায়, আলেকজান বিবি স্বামীর মৃত্যুর পর মানুষের বাড়ি বাড়ি কাজ করে একটু একটু করে মাথা গুজার জন্য ওই জমি টুকুই কিনেছিল। সেখানেই একটা ছাপড়া ঘরে ছেলের বউ কে নিয়ে থাকে। তার একমাত্র ছেলের ও কোন সন্তান নাই। এখন অন্যের বাড়ি কাজ করে তাদের দুমুঠো খাবার জোটে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর