সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২

স্টাফ রিপোর্টার / ১১১
নিউজ আপঃ শুক্রবার, ২৯ জুলাই, ২০২২, ৬:৫৩ অপরাহ্ন

সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থা কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী ও মত বিনিময় সভার আয়োজন করা হয়েছে উক্ত অনুষ্ঠানে সকল স্তরের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কোরআন তেলোওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করেন মাওলানা মোঃ আবু হানিফ ধর্ম বিষয়ক সম্পাদক সাভার উপজেলা শাখা।

শুভেচ্ছা বক্তব্য রাখেন কে এম আমিনুল হক বাদল সদস্য ঢাকা জেলা কমিটি। দিলরুবা ইয়াসমিন সদস্য ঢাকা জেলা কমিটি। রায়হান আহমেদ উপদেষ্টা তুরাগ থানা কমিটি। মোঃ আব্দুর রশিদ উপদেষ্টা মিরপুর থানা কমিটি। মোঃ আব্দুল হালিম আহবায়ক মিরপুর কমিটি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জনাব সোনাম উদ্দিন সোহেল মহাসচিব ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশন।

প্রধান অতিথি ও সংস্থার প্রাণ এবং উক্ত সংস্থার চেয়ারম্যান জনাব মোঃ জে এইচ রানা। বক্তব্য পর্ব শেষে নতুন সহকর্মী বৃন্দদের কার্ড পড়িয়ে সংস্থা বরণ করে নেন এবং অনুভূতি প্রকাশ করেন সদস্যরা।

নতুন সদস্য হিসাবে উপস্থিত ছিলেন এডভোকেট মৌসুমী আক্তার লিগেল সেক্রেটারি সাভার উপজেলা শাখা। জনাব মোঃ অহিদুর রহমান সদস্য সাভার উপজেলা। জনাব মোঃ শফিক চৌধুরী সহ-সভাপতি সিএমসি কমিটি।

সভাপতিত্ব ও অনুষ্ঠান মূলতবি ঘোষণা করেন উক্ত সংস্থার সেক্রেটারি জেনারেল ইঞ্জিনিয়ার মোঃ অনিকুল ইসলাম শাওন। সঞ্চালনা করেন মোঃ আজিম সদস্য সাভার উপজেলা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর