সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

র‍্যাবের অভিযানে পাংশা থেকে সাতটি আগ্নেয় অস্ত্র উদ্ধার 

স্টাফ রিপোর্টার / ৯০
নিউজ আপঃ মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

ফরিদপুর র‍্যাব-৮, সিপিসি-২ ক্যাম্পের একটি দল রাজবাড়ীর পাংশায় বিশেষ অভিযান পরিচালনা করে দেশীয় তৈরী সাতটি অস্ত্র ও তিনটি কার্তুজ উদ্ধার করেছে।

 

মঙ্গলবার (২৬ জুলাই) প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ জানায়, গত সোমবার ২৫ জুলাই দুপুর ০১.৩০ মিনিটে উপজেলার মৌরাট ইউনিয়নের জীবননালা গ্রামের মো. ইমরান মিয়া (২২) এর বসত ঘর থেকে এ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।ইমরান মিয়া জীবননালা গ্রামের মোঃ রাজ্জাক মিয়ার ছেলে।

 

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে, দেশীয় তৈরী ২টি পাইপগান, ৪টি ওয়ান শুটার গান, ১টি রিভলবার ও শর্টগানের ৩টি কার্তুজ।

 

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব আরও জানান,বর্তমানে দেশের যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। “বাংলাদেশ আমার অহংকার” এই ¯স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে, যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

 

অবৈধ অস্ত্র নিজেদের হেফাজতে রাখার অপরাধে মো. ইমরান মিয়া (২২) ও তার পিতা মো. আব্দুর রাজ্জাক মিয়া(৫০) এর বিরুদ্ধে ARMS ACT, ১৮৭৮ এর ১৯A ধারায় (২৬ জুলাই) পাংশা মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে। তারা আগে থেকেই পলাতক ছিলো।

 

পাংশা মডেল থানার পরিদর্শক তদন্ত উত্তম কুমার ঘোষ জানান, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় মো. ইমরান মিয়াকে প্রধান আসামি ও পিতা মোঃ আব্দুর রাজ্জাক মিয়াকে আসামি করে ২৬ জুলাই (মঙ্গলবার) পাংশা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে র‌্যাব। মামলা নম্বর-১১।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর