সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে আন্তঃজেলা ডাকাত চক্রের মূল হোতাসহ পাঁচ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ৭৯
নিউজ আপঃ মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

রাজবাড়ীতে আন্তঃজেলা ডাকাত চক্রের মূল হোতাসহ পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

 

গ্রেফতারকৃতরা হলো- রাজবাড়ীর পাংশা উপজেলার পূর্ব বাগদুলী গ্রামের আফজাল মোল্লার ছেলে ডাকাত সর্দার আকবর মোল্লা (৩৮), তার সহযোগী জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পোল্লাকান্দি গ্রামের মুসলিম ওরফে মছির উদ্দিন ওরফে বাবুর ছেলে মমিনুল ওরফে মমিন ওরফে রুপচান (৩৫), মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার জিয়নপুর গ্রামের মৃত শেখ মজিবর রহমানের ছেলে ইয়াকুব আলী শেখ ড্রাইভার (৩৮), লক্ষীপুর সদর উপজেলার সমশেরাবাদ গ্রামের হাবিবুর রহমানের ছেলে শাহিন মোল্লা (২৭) ও মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার পাড়াগ্রামের মো. রব্বানীর ছেলে মো. সুজন (২৬)।

 

মঙ্গলবার সকালে এক সংবাদ সম্মেলনে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান জানান, গ্রেফতারকৃতরা দেশের বিভিন্ন মহাসড়কে গরুভর্তি ট্রাক ও পিকাপ থামিয়ে গরু ডাকাতি করতো। কালুখালী থানার একটি গরুভর্তি পিকাপ ডাকাতির মামলা তদন্ত করতে গিয়ে সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি শনাক্ত করা হয়। পরে মঙ্গলবার ভোরে দৌলতদিয়া বাজার এলাকা থেকে ডাকাত চক্রের মূল হোতা আকবর মোল্লাসহ পাঁচ সদস্যকে গ্রেফতারের পাশাপাশি তাদের হেফাজত থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় চুরি, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশ সুপার।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর