সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে বৃদ্ধ আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা

এ কে আজাদ  রাজবাড়ী / ১০০
নিউজ আপঃ বুধবার, ২২ জুন, ২০২২, ৬:৫৭ অপরাহ্ন

রাজবাড়ীতে পাবনা জেলার ঢালারচর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী (৭০) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২১ জুন) দুপুর ১ টা নাগাদ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের রাখালগাছি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আক্কাস আলী পাবনা জেলার বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়নের ডারাই গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, অধিপত্য বিস্তারের ঘটনাকে কেন্দ্র করে তাকে হত্যা করা হতে পারে। তবে সর্বহারা পার্টির অধিপত্য নিয়ে এই হত্যাকাণ্ড বলে জানিয়েছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

নাম প্রকাশ না করার শর্তে এক জনপ্রতিনিধি বলেন, আক্কাস আলী এক সময় বেড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। দীর্ঘ ৪১ বছর আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

আজ সকাল থেকে তিনি রাখালগাছি হতে গুদারাঘাট পর্যন্ত সরকারি রাস্তার কাজ দেখাশোনা করছিলেন। বেলা ১টার দিকে তাকে কুপিয়ে হত্যা করেছে। তার ঘাড়ে এবং হাতে একাধিক কোপের চিহ্ন রয়েছে। একাধিক সন্ত্রাসীরা তাকে হত্যা করে পালিয়ে যায় বলে তিনি জানান।
গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, আক্কাস আলীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করবে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করবেন। পুলিশ তদন্ত করে আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করবেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর