শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতা আটক

প্রতিবেদকের নাম / ৪৫০
নিউজ আপঃ শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৯, ৭:২৭ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি।।হবিগঞ্জের মাধবপুরে ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হল- উপজেলার তেলিয়াপাড়া চা বাগান এলাকার নরেন্দ্র কুমার তাতীর পুত্র স্বপন কুমার তাতী (৩৬) ও একই এলাকার পুটকা মুন্ডার পুত্র সঞ্জু মুন্ডা (২১)।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) বিকেলে আটকের সত্যতা নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক (এসআই) সিদ্দিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তেলিয়াপাড়া চা বাগান এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তারা দীর্ঘদিন যাবত ওই এলাকায় ভারতীয় ফেন্সিডিলসহ মাদক বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য,স্থানীয় আইন শৃঙ্খলা বাহিনীকে ম্যানেজ করে ঐ এলাকায় মাদকের স্বর্গরাজ্য কায়েম করেছিল বলে এলাকাবাসী জানায়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর