সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

তরুণকে আসামী করে চালক থানায় মামলা করেছেন।  

এ কে আজাদ  রাজবাড়ী / ৮২
নিউজ আপঃ বুধবার, ২৫ মে, ২০২২, ৪:২৯ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে সাতক্ষীরা থেকে আসা একটি পণ্যবাহী ট্রাক চালকের সহকারীর কাছে বিআইডব্লিউটিসির ষ্টাফ পরিচয়ে ভুয়া টিকিট ধরিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই টিকিটের বিনিময়ে চালকের সহকারীর থেকে ৬ হাজার টাকা আত্মসাতের অভিযোগে সোহেল রানা চৌধুরী (২৮) নামের এক তরুণকে আসামী করে চালক থানায় মামলা করেছেন।
সোহেল রানা চৌধুরী দৌলতদিয়া ঘাট বাজার পুলিশ ব· সংলগ্ন এলাকার জাহাঙ্গীর চৌধুরীর ছেলে। তিনি নিজে একজন সংবাদকর্মী দাবী করে বিভিন্ন স্থানে পরিচয় দেন। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে। এ ঘটনায় ওই দিন রাতেই থানায় মামলা দায়ের হয়েছে। তবে পুলিশ এখন পর্যন্ত ওই প্রতারককে গ্রেপ্তার করতে পারেনি।
থানায় দায়েরকৃত অভিযোগে জানা যায়, গত মঙ্গলবার (২৪ মে) ভোরে সাতক্ষীরা থেকে সিরমি· পাউডার বোঝাই করে ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-২১৬৯) চালক আনোয়ার হোসেন ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করেন। সকাল সাড়ে দশটার দিকে দৌলতদিয়া ফেরি ঘাটে পৌছে টিকিটের জন্য বিআইডব্লিউটিসির বুকিং কাউন্টারের কাছে চালকের সহকারীকে পাঠান। সহকারী মো. সোহেল কাউন্টারের পশ্চিম পাশে পৌছলে সোহেল রানা চৌধুরী নিজেকে বিআইডব্লিউটিসির লোক পরিচয় দিয়ে ট্রাকে ওভার লোড (অতিরিক্ত ওজন) আছে বলে টিকিটের জন্য ৬ হাজার টাকা দাবী করেন। চাহিদামতো মো. সোহেল তার কাছে ৬ হাজার টাকা প্রদান করলে হাতে একটি ফেরির টিকিট ধরিয়ে দেয়। টিকিটটি হাতে নিয়ে তাতে নম্বর কাটা এবং ওভার লোডের ভাড়া উল্লেখ নেই দেখে সন্দেহ হয়। দৌলতদিয়ার ৩নম্বর ঘাটে পৌছে বিআইডব্লিউটিসির কর্তব্যরত এক ষ্টাফকে টিকিটটি দেখিয়ে ঠিক আছে কি না জানতে চান। তখন কর্তব্যরত ওই ব্যক্তি তাঁঁর গাড়ির নম্বরে টিকিটটি কাটা নয় এবং টিকিটের স্কেল নম্বরও ঠিক নেই বলে জানান। বিষয়টি সাথে সাথে পুলিশের সহযোগিতা চান। খবর পেয়ে পুলিশ ঘাটে উপস্থিত হয়ে টিকিটটি জব্দ তালিকা মূলে জব্দ করে। পরবর্তীতে এ ঘটনায় চালক আনোয়ার হোসেন বাদী হয়ে মঙ্গলবার রাতেই গোয়ালন্দ ঘাট থানায় প্রতারণার অভিযোগে সোহেল রানা চৌধুরীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।
জানতে চাইলে অভিযুক্ত সোহেল রানা চৌধুরী দাবী করেন, তার নিয়োজিত এক কর্মচারী ভুল বশত আগের একটি গাড়ির জন্য কাটা টিকিটটি তার হাতে দিয়েছিল। পরবর্তীতে তাকে সঠিক টিকিট দিয়ে ঝামেলা মীমাংসা করা হয়েছে। এখানে সামান্য একটু ভুল বোঝাবুঝি হয়েছে। এছাড়া প্রতারণার অভিযোগ সঠিক নয়।
এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, মামলা দায়েরের পর অভিযুক্ত সোহেল রানা চৌধুরী পলাতক রয়েছে। তবে পুলিশ তাঁকে গ্রেপ্তারের জন্য মাঠে কাজ করছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর