সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

র‌্যাব-১৪’র অভিযান হেরোইনসহ দুইজন গ্রেফতার

রীতেশ কর্মকার, শেরপুর প্রতিনিধি / ৭০
নিউজ আপঃ রবিবার, ২২ মে, ২০২২, ৫:৫৫ পূর্বাহ্ন

র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্প হেরোইনসহ দুইজনকে গ্রেফতার করেছে। ২১ মে বেলা ০৩.৪০ মিনিটে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার সদর থানাধীন ইলশা গ্রামস্থ মেম্বার মোড় সংলগ্ন হযরত আলীর চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে হেরোইনসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী মোঃ আব্দুল হামিদ (৪৫), শেরপুর সদর উপজেলার চক সাহাব্দীর ছহের উদ্দিনের ছেলে অপর গ্রেফতারকৃত ব্যক্তি মোঃ মোস্তফা (৫০), রামের চরের মৃত তহুর মুন্সির ছেলে। তাদের নিকট হতে চার দশমিক পাঁচ গ্রাম মাদক দ্রব্য, হেরোইন, নগদ ৬,১০০টাকা, ও একটি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য পয়তাল্লিশ হাজার টাকা।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর