সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জামালপুরে ছেলের মারধরে বাবার মৃত্যু

জামালপুর প্রতিনিধি / ৬৭
নিউজ আপঃ রবিবার, ২২ মে, ২০২২, ৫:৪৮ পূর্বাহ্ন

জামালপুর প্রতিনিধি॥জামালপুরে ছেলের মারধরে বাবার মৃত্যুর অভিযোগে রিপন নামে অভিযুক্ত ছেলেকে আটক করে থানায় নিয়ে আসার পথে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে রিপনের সহযোগিরা। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড ফাঁকা গুলি চালায় পুলিশ। পরে ২ জনকে আটক করে পুলিশ ।

পুলিশ সুওত্র জানাযায়, শনিবার (২১ মে) বিকেলে ছেলের মারধরে জামালপুর শহরতলীর রশীদপুর এলাকার আব্দুর রশীদ নামে এক ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আব্দুর রশীদের ছোট ছেলে রিপনকে আটক করে থানায় নিয়ে আসার সময় রিপনের সহযোগীরা পুলিশের উপর হামলা চালায়। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড ফাঁকা গুলি চালায়। পরে পুলিশ অভিযুক্ত রিপন ও তার এক সহযোগী ফয়সালকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত আব্দুর রশিদ রশিদপুর গ্রামের মৃত মহেষ শেখের ছেলে।

এ বিষয়ে জামালপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি তদন্ত) দেলোয়ার হোসেন তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন,এঘটনায় নিহতের বড় ছেলে শিপন বাদী হয়ে রিপনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের এর পর আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টায় পুলিশ বাদী হয়ে ফয়সালসহ অজ্ঞাত ২০ জনকে আসামী করে একটি পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর